অশ্লীল
- প্রিন্স আহমেদ - অপ্রকাশিত ১৮-০৫-২০২৪

তোমার কাজল চোখের মাঝে
লীন হবো না আর,
অনেক হলো মনের মাতম
আজ শরীরটা দরকার!
কামড়ে-খামচে গোগ্রাশে খাবো
পরে রঙিন মুখোশ,
সবাই যখন রসের কাঙাল
আমার কিসের দোষ?
রাম থেকে এসে বামে অন্ত
সবাই খোজে ভাজ,
ক্ষুধা আমার লাগেনি যদিও
চাইতে কিসের লাজ?
বিলিয়ে দিলে হাজার চোখে
নাগরিক পথ পরে,
আমিও তবে স্বাদ নিয়ে নেই
দাম কমবার তরে।
সস্তায় পেলে সবাই ছড়ায়
সব পুরুষেই মিল,
সেই কথাটাই কবিতায় এলে
আমিই শুধু অশ্লীল!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।